আইপিএল-এ চমক, চেন্নাইতে খেলাতে মরিয়া ধোনি | Bahumat

আইপিএল-এ চমক, চেন্নাইতে খেলাতে মরিয়া ধোনি

bahumat.1jpg

কয়েকদিন পরেই আইপিএল-এর নিলাম। বহুপ্রতীক্ষিত নিলামে চেন্নাই সুপার কিংসের স্ট্র্যাটেজি কী হতে চলেছে, তা প্রকাশ করে দিলেন স্বয়ং মহেন্দ্র সিংহ ধোনি। নির্বাসন থেকে প্রত্যাবর্তন করার পর চেন্নাই ধোনি ছাড়াও রিটেন করেছে রবীন্দ্র জাদেজা এবং সুরেশ রায়নাকে।

তবে ধোনি ফ্র্যাঞ্চাইজির কর্তাদের বলেছেন স্থানীয় ক্রিকেটারদের নিলামে প্রাধান্য দিতে। সেই সমীকরণ মেনেই ধোনি পরামর্শ দিয়েছেন রবিচন্দ্রন অশ্বিনকে নেওয়ার জন্য।

একটি বাণিজ্যিক সংস্থার প্রোমোশনাল ইভেন্টে এসে ধোনি বলেই দিলেন, ‘‘অশ্বিনকে নিয়ে অতীতে আমাদের যে রণনীতি ছিল, সেটাই থাকবে। নিলামে অশ্বিনকে পাওয়ার জন্য আমরা ঝাঁপাবো। পাশাপাশি, আরও বেশ কিছু স্থানীয় ক্রিকেটারদেরও চাই স্কোয়াডে।’’

পাশাপাশি ধোনির সংযোজন, ‘‘আমাদের হাতে দুটো ‘রাইট টু ম্যাচ’ অপশন রয়েছে। তবে তিনজন ভারতীয় ক্রিকেটারকে রিটেন করার পর মনে হয় না আমরা এই সুবিধে নিতে পারব। তাই অশ্বিনকে নিলামে কিনতেই হবে আমাদের। যেটা ভীষণই কঠিন। তবে ওঁকে আমাদের পেতেই হবে।’’

এখানেই না থেমে মাহি আরও বলছেন, ‘‘নিলামে অশ্বিনই আমাদের প্রথম পছন্দ। তবে আমাদের অপেক্ষা করতে হবে ওঁকে পাওয়ার জন্য।’’

পুণেতে ধোনির সঙ্গেই অশ্বিন ছিলেন। তবে শেষ দুই সংস্করণে গোটা টুর্নামেন্টে অশ্বিনকে কম ব্যবহার করায় প্রশ্ন উঠে গিয়েছিল, দুই তারকা ক্রিকেটারের সম্পর্কে কি চিড় ধরেছে! তবে আসন্ন আইপিএল-এ অশ্বিনকে পেতে মরিয়া ধোনির সদর্প ঘোষণা থেকেই পরিষ্কার— জাতীয় দলের সতীর্থের সঙ্গে সম্পর্ক অটুট রয়েছে আগের মতোই।

Loading Facebook Comments ...
Top