November 28, 2021

Bahumat

National News Paper of Bangladesh

‘পাঠান’র শুটিংয়ে করোনার হানা, কোয়ারেন্টিনে শাহরুখ খান

মহামারি করোনা ভাইরাসের মধ্যেই চলছিল বলিউড সুপারস্টার শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমার শুটিং। তবে লকডাউনের কারণে সিনেমাটির শুটিং বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।
কিন্তু হুট করেই সিনেমাটির ইউনিটের কয়েকজন সদস্যের করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যে কারণে নিজেকে কোয়ারেন্টিন করেছেন শাহরুখ।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শুটিংয়ে ‘পাঠান’র কলাকুশলীরা সকল ধরনের সুরক্ষা ব্যবস্থা মেনে চলছিলেন। কিন্তু এরমধ্যেও শুটিং ইউনিটের বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। এরপর শুটিং স্থগিত করা হয় এবং এরপর শাহরুখ খান হোম কোয়ারেন্টিনে চলে যান।

সিনেমাটির বেশিরভাগ অংশের শুটিং দুবাইতে সম্পন্ন হয়। এরপর এপ্রিলে মুম্বাইতে ‘পাঠান’র শুটিং শুরু হয়।

শেষবার শাহরুখ খানকে বড় পর্দায় দেখা গিয়েছিল ‘জিরো’ সিনেমায়। যেখানে একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল আনুশকা শর্মা, ক্যাটরিনা কাইফ ও শাহরুখ খানকে। অবশ্য ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘জিরো’ বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছিল। তারপর কোনো অজ্ঞাত কারণেই রুপালি পর্দা থেকে লম্বা বিরতি নিয়েছিলেন শাহরুখ খান।

কিন্তু প্রায় তিন বছর পর আবার যখন শাহরুখ খানের বড় পর্দায় প্রত্যাবর্তনের খবর এলো তখন তার ভক্তদের উচ্ছ্বাস দেখার মতোই ছিল। কিন্তু সেই আশায় পানি ঢেলে দিল করোনা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমার শুটিং শুরু হয়েছিল ২০২০ সালের নভেম্বর মাসে। এতে শাহরুখ ছাড়াও রয়েছেন ডিম্পল কাপাডিয়া, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।